ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রায়পুরায় দুই ছেলের বিরুদ্ধে থানায় বাবার অভিযোগ

রায়পুরায় দুই ছেলের বিরুদ্ধে থানায় বাবার অভিযোগ

নরসিংদী রায়পুরায় বাবাকে হত্যার চেষ্টা ও মারধরের অভিযোগে ২ ছেলের বিরুদ্ধে রায়পুরা থানায় ভুক্তভোগী বাবার অভিযোগ।

মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে রায়পুরা থানায় লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী সুরুজ মিঞা। এর আগে মঙ্গলবার বিকেলে উপজেলা আলিপুরা ইউনিয়নের সাহেবনগর এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, উপজেলার সাহেবনগরের সুরুজ মিঞার ছেলে মোশারফ (২৩) এবং ইমরান (২৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সুরুজ মিঞার ২ ছেলে মোশারফ এবং ইমরান কোন কাজ-কর্ম না করে নেশার আসক্ত। নেশার টাকা যোগাড় করতে না পেরে গাছসহ ঘরের আসবাবপত্র বিক্রি করে এর প্রতিবাদ করায় বৃদ্ধ অসুস্থ বাবাকে গলা চেপে ধরে শ্বাসরোধ করে হতযার চেষ্টা করেন। পরে তাকে লাথি মেরে মাটিতে ফেলে দিয়ে মারপিট করে জখমকরে। খবর পেয়ে ভুক্তভোগীর মেয়েরা উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের নিকট প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি নিয়ে আসে। পরে ওই দিন রাতে হত্যার চেষ্টাসহ মারধর করে আহত করার ঘটনায় ২ ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী বাবা।

ভুক্তভোগীর মেয়ে নাজমা বলেন, দুই ভাই সম্পত্তির লোভে বৃদ্ধ বাবাকে প্রায়ই মারধর করে। আমরা বোনেরারও বাবার বাড়িতে আসতে পারি না। খবর পেয়ে আহত বাবাকে উদ্ধার করি। তিনি জীবনের নিরাপত্তা হীনতায় রয়েছে।

ভুক্তভোগী সুরুজ মিঞা বলেন, কোন কাজ না করে বসে বসে খাওয়ায় ছেলে মোশারফ(২৩) এবং ইমরান (২৫) নেশার টাকা যোগাড় করতে না পেরে মঙ্গলবার গাছসহ ঘরের আসবাবপত্র বিক্রি করে এর প্রতিবাদ করায় হত্যার চেষ্টা করে মারপিট করে। জীবনের নিরাপত্তাসহ তাদের বিচারের দাবিতে ২ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করি।

অভিযুক্ত ইমরানের নিকট এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের সাথে কথা না বলে এড়িয়ে যান।

থানার উপপরিদর্শক ফরিদ মিয়া অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

রায়পুরা,বাবা,অভিযোগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত